Realme 6, Realme 6 Pro, Brand to be Launch in India Today: Live Stream & Specs

রিয়েলমি আজ তার নতুন স্মার্টফোন এবং প্রথম ফিটনেস ট্র্যাকার উপস্থাপন করতে প্রস্তুত. রিয়েলমে 6 প্রো, রিয়েলমে 6 এবং রিয়েলমে ব্যান্ডের লঞ্চ ইভেন্টটি 12:30 এ শুরু হবে। রিয়েলমে 6 মিডিয়াটেক এসসি নিয়ে আসার গুজব থাকলেও রিয়েলমে 6 প্রোটিতে কোয়ালকম চিপ অন্তর্ভুক্ত থাকতে পারে। তদুপরি, লঞ্চটি একটি শারীরিক স্থানে অনুষ্ঠিত হয়েছিল। তবে এটি বাতিল করা হয়েছিল। এখন, লঞ্চ ইভেন্টটি অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে ঘটবে। আপনি নীচের লাইভ স্ট্রিম দেখতে পারেন।

রিয়েলমি 6 সিরিজটি 90Hz রিফ্রেশ রেট প্যানেলটি খেলাতে টিজ করা হয়। স্মার্টফোনগুলি কোয়াড রিয়ার ক্যামেরা এবং একটি পাঞ্চ-হোল ডিসপ্লে সহ আসবে। এরপরে, Realme 6 প্রো 20x জুম ক্ষমতা সহ 64MP সেন্সর সহ আসতে পারে। হ্যান্ডসেটগুলিতে 30 ডাব্লু ফ্ল্যাশ চার্জ থাকবে যা 15 মিনিটের মধ্যে 40 শতাংশ পর্যন্ত ডিভাইসটি চার্জ করার দাবি করা হয়েছে। অন্ধ আদেশ বিক্রয় ইতিমধ্যে 26 ফেব্রুয়ারি থেকে 4 মার্চ লাইভ ছিল।

রিয়েলমি ব্যান্ডের ক্ষেত্রে, এটি তারের ছাড়াই প্লাগ করতে এবং চার্জ দেওয়ার জন্য একটি বিল্ট-ইন ইউএসবি পোর্টের সাথে আসতে দেখা যায়। এটি ঘুমের মান পর্যবেক্ষণ সমর্থন এবং স্মার্ট বিজ্ঞপ্তিগুলির সাথেও আসবে। টিজার পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে যে রিয়েলমে ব্যান্ডটি নয়টি স্পোর্টস মোড নিয়ে আসবে – বাইক চালানো, দৌড়ানো, হাঁটাচলা, হাইকিং, আরোহণ, যোগব্যায়াম, ফিটনেস, স্পিনিং এবং এমনকি ক্রিকেট। সংস্থাটি বলেছে যে ক্রিকেট মডেলটি ভারতের জন্য বিশেষভাবে তৈরি কারণ এই খেলাটি দেশে অত্যন্ত জনপ্রিয়।

ব্যান্ডটি একটি বিল্ট-ইন ইউএসবি ডাইরেক্ট চার্জ বন্দর দিয়ে সজ্জিত হবে যা ব্যবহারকারীদের কেবল ক্যাপসুলটিকে কোনও অ্যাডাপ্টারে চার্জ করার জন্য অনুমতি দেয়। ইউএসবি অংশটি সিলিকন ব্যান্ডের ভিতরে লুকিয়ে আছে বলে মনে হয় এবং চার্জ দেওয়ার প্রয়োজন দেখা দেওয়ার সাথে সাথেই এটি অপসারণ করা দরকার। এটি ব্যবহারকারীদের কল, অনুস্মারক, পাঠ্য এবং এসএমএস বার্তা প্রদর্শন করবে। এটি জল প্রতিরোধের জন্য IP68 রেট দেওয়া হবে।

Exit mobile version