Airtel Offerবাংলা

এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স কোড 2021

এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স, মিনিট ও ইন্টারনেট ইমারজেন্সি সমস্ত প্রয়োজনীয় তথ্যগুলো আজকে আপনাদের সাথে শেয়ার করব। আমরা অনেক সময় প্রয়োজনীয় ফোন কল করতে গিয়ে লক্ষ্য করি মোবাইলে ব্যালেন্স শেষ হয়ে গেছে। তখন তাৎক্ষণিকভাবে কোথাও যদি ফ্লেক্সিলোডের দোকান না পাই বা ফ্লেক্সিলোড নিতে না পারি। তখন গুরুত্বপূর্ণ কল করা আর সম্ভব হয়না। তাইতো এয়ারটেল ফোন কোম্পানি তাদের গ্রাহকদের জন্য সুব্যবস্থা রয়েছে। এয়ারটেল গ্রাহকরা খুব সহজে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবে।

তাই আপনি যদি জরুরী কল করতে গিয়ে আপনার ব্যালেন্স শেষ হয়ে যায় এবং পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স না থাকে। তাহলে ইমারজেন্সি ব্যালেন্স দিয়ে কথা বলতে পারবেন । বর্তমান সময়ে বাংলাদেশের সকল মোবাইল অপারেটর ইমারজেন্সি ব্যালেন্স সুবিধা প্রদান করতেছে। তাই কিভাবে এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স, মিনিট এবং ইন্টারনেট নিতে পারবেন, তার জন্য সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে হবে।

এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স ডায়াল কোড

মোবাইলে ব্যালেন্স শেষ হলে অবশ্য ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয়। এয়ারটেল গ্রাহকরা, এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত নিতে পারবে।তাইতো এখন এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স গুরুত্বপূর্ন কোড প্রদান করব। ইমার্জেন্সি জরুরী লোন বা ইমারজেন্সি ব্যালেন্স সংক্রান্ত ডিটেলস তথ্য গুলো নিচে টেবিল আকারে প্রকাশ করা হলো।

ইমারজেন্সি  টাকা সার্ভিস  ফী সম্পূর্ণ  টাকা
লোন  12 টাকা 2.55 টাকা 14.55 টাকা
লোন  15 টাকা 2.55 টাকা 17.55 টাকা
লোন  22 টাকা 2.55 টাকা 24.55 টাকা
লোন  25 টাকা 2.55 টাকা 27.55 টাকা
লোন  32 টাকা 2.55 টাকা 35.55 টাকা

এয়ারটেল ইমারজেন্সি মিনিট অফার

এই সুবিধাটি এয়ারটেল সমস্ত ব্যবহারকারী নিতে পারবে। এয়ারটেল ইমারজেন্সি মিনিট অফার নিতে হলে অবশ্যই ডায়াল করতে হবে *১৪১#। এই ডায়াল কোড মাধ্যমে খুব সহজে জরুরী মিনিট নেওয়া যাবে। এয়ারটেল ব্যবহারকারী যখন ইমারজেন্সি মিনিট অফারটি গ্রহণ করবে। পরবর্তী সময়ে ফ্লেক্সিলোড করলে মিনিট লোনের টাকা সহ অতিরিক্ত দুই টাকা চার্জ প্রযোজ্য হবে।

মিনিট  মূল্য মিনিট  প্রদান মেয়াদ
2 টাকা 3 মিনিট    4 ঘন্টা
5 টাকা 6 মিনিট    5 ঘন্টা
11 টাকা 15 মিনিট    16 ঘন্টা
16 টাকা 23 মিনিট    1 দিন

এয়ারটেল ইমারজেন্সি ইন্টারনেট

বাংলাদেশের সমস্ত এয়ারটেল গ্রাহকরা ইমারজেন্সি ইন্টারনেট ব্যালেন্স নিতে পারবে। তার জন্য কিছু ইমারজেন্সি কোড রয়েছে, সেগুলো ডায়াল করতে হবে। ইমারজেন্সি ইন্টারনেট নিতে হলে অবশ্যই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। এয়ারটেল ইমারজেন্সি ইন্টারনেট লোন দুই ভাবে নিতে পারবেন। একটি হল 70mb ইন্টারনেট যার মূল্য 14.67 টাকা। এই প্যাকেজটির মেয়াদ থাকবে তিন দিন। আরেকটি হলো 300mb ইমারজেন্সি ইন্টারনেট লোন। 24 ঘন্টা যেকোন সময় এই ইমারজেন্সি ইন্টারনেট লোন ব্যবহার করতে পারেন।

ইন্টারনেট মূল্য

ইন্টারনেট ডাটা

মেয়াদ

14.44 টাকা

70 এমবি ইন্টারনেট

3 দিন

25 টাকা

300 এমবি ইন্টারনেট

3 দিন

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button