ঢাকা থেকে লক্ষ্মীপুর বাস সার্ভিস, টিকেটের মূল্য ও কাউন্টার নাম্বার

চট্টগ্রাম বিভাগ যেতে লক্ষ্মীপুর জেলা প্রবেশ করতে হয়। লক্ষ্মীপুর একটি বাংলাদেশের জনপ্রিয় ও সুপরিচিত জেলা।ঢাকা থেকে লক্ষ্মীপুর অসংখ্য বিভিন্ন ক্যাটাগরির এসি ও নন এসি বাস যাতায়াত করে। দ্রুত, আরামদায়ক ও নিরাপদ যাতায়াতের অন্যতম বাসগুলোর টিকিটের মূল্য, সময়সূচী, কাউন্টার ঠিকানা তথ্যগুলো এই পোস্টে জানতে পারবেন।

লক্ষ্মীপুর জেলার সকল মানুষের জন্য কাউন্টার সংক্রান্ত তথ্য, অগ্রিম টিকিট বুকিং যোগাযোগ নাম্বার খুবই প্রয়োজন। বাস যাতায়াতকারী সকল যাত্রীদের সুবিধার্থে ঢাকা এবং লক্ষ্মীপুরে বাস কাউন্টার স্থাপন করা আছে। সেই কাউন্টারগুলো ঠিকানা ও যোগাযোগ নাম্বার নিচে প্রদান করা হবে।

ঢাকা থেকে লক্ষ্মীপুর দূরত্ব

অনেক মানুষ আনতে চেয়েছে ঢাকা থেকে লক্ষীপুর কত কিলোমিটার। ঢাকা থেকে লক্ষ্মীপুর আদিম যুগ থেকে আধুনিক যুগ পর্যন্ত যাতায়াতের মাধ্যম অনেক ভাল ছিল। বর্তমান সময়ে এই মহাসড়কে হাইওয়ে রোড রূপান্তিত করে অনেকগুলো বাস চলাচল করে। ঢাকা থেকে লক্ষীপুরের জেলার দূরত্ব ১৫৭ কিলোমিটার। এই দূরত্বের যাত্রাপথে সময় লাগে ৬ ঘন্টা।

ঢাকা থেকে লক্ষ্মীপুর এসি বাসের মূল্য তালিকা

স্বল্পমূল্যে যাতায়াতে করতে চাইলে নন এসি বাস গুলো পছন্দের তালিকায় রাখতে পারেন। লক্ষ্মীপুর জেলার নন এসি বাস গুলো খুব ভালো সার্ভিস প্রদান করে। তার সাথে ফোল্ডিং চেয়ার সুবিধা পাবেন।

বাস তালিকা

টিকিট মূল্য

ঢাকা এক্সপ্রেস ৩৫০ টাকা
হিমাচল এক্সপ্রেস ৩৫০ টাকা

ঢাকা থেকে লক্ষ্মীপুর এসি বাসের মূল্য তালিকা

আধুনিক বিলাসবহুল ও আরামদায়ক ভ্রমণের জন্য এসি বাস টিকিট ক্রয় করা প্রয়োজন। যাত্রাপথে সর্বোচ্চ সুযোগ-সুবিধা ও আরাম-আয়েশে ভ্রমণ করা যায় এসি বাস টিকিট ক্রয় করতে পারেন। লক্ষীপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে লক্ষীপুর যাতায়াতের বাস গুলোর টিকিটের মূল্য তালিকা ও বাসের তালিকা যাত্রীদের সুবিধার্থে দেওয়া হল।

বাস তালিকা

টিকিট মূল্য

রয়েল কোচ বিজনেস ৬০০ টাক
মিয়ামি এয়ার কন্ডিশন প্লাটিনাম ৭০০ টাকা
ইকোনো ৫৫০ টাকা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top