রবি ১৯ টাকায় ১ জিবি ডায়াল কোড

প্রিয় বন্ধুরা, আশা করি সবাই খুব ভালো ও আনন্দে আছেন। এই শীতকালের আনন্দঘন মুহূর্তে বাড়তি আনন্দ যোগ করার জন্য একটি খুশির খবর নিয়ে হাজির হয়েছি। মাত্র ১৯ টাকা মূল ব্যালেন্সে রেখে রবি ১ জিবি ইন্টারনেট পাওয়ার সুবর্ণ সুযোগ। এই অফারটি পেতে কিছু পদ্ধতি ও গুরুত্বপূর্ণ তথ্য জানা জরুরী। তাই দেরি না করে মনোযোগ সহকারে সম্পন্ন পোস্টটি অনুধাবন করবেন এবং মাথার মধ্যে সকল তথ্য গাথিয়ে রাখবেন। আশা করি ইন্টারনেট সেবা গ্রহণ করে সন্তুষ্টি লাভ করবেন।

রবি ১৯ টাকায় ১ জিবি ডায়াল কোড

ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি অবিশ্বাস্য অফার সম্পর্কে জানতে চাচ্ছি। যে অফারটি অবিশ্বাস্য হলেও সত্যি। অন্য সিম অপারেটর থেকে রবি একটু বেশি সুযোগ-সুবিধা পাওয়া যায়। ১ জিবি ইন্টারনেট আকর্ষণীয় অফার গ্রহণ করতে পারবেন মাত্র ১৯ টাকা। এই ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার নিতে হলে কিছু শর্ত অবলম্বন করতে হবে। যেকোনো ফ্লেক্সিলোড থেকে 20 টাকা একাউন্টে যোগ করুন ও ডায়াল করুন *১২৩*৩১৯৯০# । তাহলে একটি ফিরতি মেসেজ এর মাধ্যমে কনফার্ম হয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট অফার। এই জাতীয় ইন্টারনেট অফার সকাল ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত ব্যবহার করা যাবে।

টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ  মেয়াদ ডায়াল কোড
১৯ টাকা ১ জিবি ৩ দিন *১২৩*৩১৯৯০#

রবি ৩০ জিবি ফ্রি ডাটা

রবি ৩০ জিবি ফ্রি ডাটা অফারটি সকল ব্যবহারকারীদের জন্য নয়। শুধুমাত্র যেসকল সিম ব্যবহারকারীদের মেসেজের মাধ্যমে জানানো হবে। তারাই শুধুমাত্র ৩০ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবে। এছাড়াও আমরা একটি নির্দিষ্ট ডায়াল কোড প্রদান করব, যা ডায়াল করলে ৩০ জিবি ইন্টারনেট ফ্রি নেওয়া সুবর্ণ সুযোগ মিলবে। রবি ফ্রি ইন্টারনেট সেবা গ্রহণ করতে ডায়াল করুন *১২৩*১৪৯৫*১#

টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ  মেয়াদ ডায়াল কোড
(  ফ্রি  ) ৩০ জিবি ৩ মাস *১২৩*১৪৯৫*১#

রবি ফ্রি ৩০ জিবি ইন্টারনেট শর্তাবলী :

  • অফারটি সকল রবি গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে না।
  • ৩০ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে তিন মাস।
  • তাৎক্ষণিকভাবে অফারটি পেতে ডায়াল করুন *১২৩*১৪৯৫*১#
  • মেগাবাইট চেক করতে ডায়াল করতে হবে *৮৪৪৪*৮৮#।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top