ভয়ংকর পিক, ওয়ালপেপার ও ভুতের ছবি ডাউনলোড !

ভূত একটি কাল্পনিক দৃশ্য। ভূত একটি অদৃশ্যমান যার কোন অস্তিত্ব নেই কিন্তু তারপরও সকল শ্রেণীর মানুষের কথা শুনে ভয় পায়। বিশেষ করে ছোট বাচ্চাদের ভূতের গল্প শুনে ঘুম পাড়ানো হয়। ব্যক্তিগতভাবে আমি কখনো ভূত সশরীরে দেখতে পায়নি। পবিত্র কোরআন হাদিস বলা হয়েছে ভূতের কোন অস্তিত্ব নেই তবে খারাপ আত্মা সম্পর্কে বলা আছে।

বাংলাদেশের বেশিরভাগ মানুষই ভূত বিষয়ে জানার অনেকের অনেক কৌতুহল। যারা ভূত সম্পর্কে জানতে অনেক আগ্রহ প্রকাশ করেছেন তাদের জন্য আমরা ভৌতিক ও ভূত সংক্রান্ত কিছু তথ্য প্রকাশ করবো যেগুলো জানলে অনেক উপকৃত হবেন। তাই দেরি না করে ভূতের গল্প সম্পর্কে জানা যায় যাক।

ভয়ংকর ভুতের এইচডি পিক

প্রিয় ভিজিটর আপনার কি ভয়ঙ্কর ভূতের ছবি ডাউনলোড করতে এসেছেন তাহলে আমরা বলবো সঠিক জায়গায় আসতে পেরেছেন। আমরা বাংলাদেশের কুখ্যাত জায়গাগুলোর ভুতের ছবি সংগ্রহ করতে পেরেছি। তাই সেরা পিক গুলো ডাউনলোড করতে হলে নিচে পিক গুলো দেখতে পারেন।

 

ভয়ঙ্কর পিক ডাউনলোড

ছোটবেলায় বই থেকে অনেক গল্প শুনেছি যা ছিল খুবই রোমাঞ্চকর ও মজাদার। অনেক সময় দেখা গেছে ছোট শিশুরা ভূতের গল্প শুনতে শুনতে ঘুমিয়ে পড়ে। সেই থেকে মানুষের ভুতের প্রতি ভয় বা আকর্ষণ বড় হলেও দেখা দেয়। মেডিকেল সাইন্সে প্রমাণিত হয়েছে ভূত বলতে কোন শব্দ নেই তবে মানুষের মনের হয় যে রাত গভীর হলে ভুতের দেখা মেলে কিন্তু বাস্তবে তা কখনোই সম্ভব না।

 

তাই কাল্পনিক কাহিনী গুলোকে বাস্তবে রূপান্তরিত করার জন্য আমরা কিছু ভূতের পিক সংগ্রহ করেছি। যা আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। তবে অবশ্যই সেগুলো মানুষকে ভয় দেখানোর জন্য পোস্ট করবেন না অথবা মেসেঞ্জারে সেন্ড করবেন না। আপনার কোন কারণে কারো ক্ষতি হোক সেটা কখনোই কাম্য নয়। ভুতের ভয়ঙ্কর ছবি ডাউনলোড করতে হলে নিচের নির্দেশনাগুলো মেনে চলবেন।

ভয়ংকর উক্তি 2022

  • পৃথিবীতে যত মিথাবাদী রয়েছে,তার মধ্যে সবচেয়ে বাজেগুলোই হলো আমাদের ভয়।’’ রুডিয়ার্ড কিপ্লিং
  • ’জীবনে সবচেয়ে বড় ভুল হলো প্রতিনিয়ত সেই ভয়ের মধ্যে থাকা যার জন্ম আমরাই দেই।’’ -জন সি ম্যাক্সয়ে             
  • নিউ অরলিন্সের কারণে আমি এখন ভূতে বিশ্বাস করি। আগে কখনও করিনি। আমি খুব সংশয়ী ছিলাম, তবে এখন আমি একটি দেখেছি, যা পাগল মনে হচ্ছে, তবে এটি সত্য। – ব্রেট ডায়ার
  • দিনের আলোতে ভূতকে বরখাস্ত করা সহজ। – প্যাট্রিসিয়া ব্রিগেস
  • আমি ভূতে পুরোপুরি বিশ্বাস করি। আমার আছে, আমার পুরো জীবন আমি প্রথম যে বাড়িতে থাকতাম তা হতাশ হয়েছিল। বাড়ির উঠোনে একটি লোকের কবর ছিল। আমি তখন শিশু ছিলাম, তবে আমার বাবা-মা আমাকে বলতেন যে প্রতি রাতে একই সময়ে তারা কাউকে সিঁড়ি দিয়ে হাঁটতে শুনত। – মিঘান রথ

ভূত নিয়ে স্ট্যাটাস

  • ’মাত্রাতিরিক্ত ভয় না লড়তে শেখায় না উড়তে শেখায়।’’- উইলিয়াম শেক্সপিয়ার
  • ’সাহস হলো কি ভয় পাওয়া উচিত না সেই জ্ঞানবোধ।’’প্লাটো
  • ভয়ের অনুপুস্থিতিকে সাহস বলা চলে না,ভয়কে সাথে রেখে কিন্তু তার মধ্য দিয়ে পথ বের করেই নেয়াটাই সাহস।’ বিয়ার গ্রিলস
  • ‘’ভয় হচ্ছে অন্ধকারের দিকে পথ।ভয় তৈরি করে রাগ, রাগ এনে দেয় ঘৃণা আর ঘৃণার ফলে আসে কষ্ট।’’-ইয়োদা
  • ভুতের গল্পগুলি আমাকে সত্যিই ভয় দেখায়। আমার এত বড় কল্পনা আছে যে আমি গ্রুজের মতো হরর মুভি দেখার পরে, আমি আমার ঘরের কোণে পরের দু’দিন তাকিয়ে থাকি। – Vanessa Hudgens
  • আমি এখনও কখনও এমন খুনির কথা শুনিনি যা ভূতকে ভয় পায় না। – জন ফিলপট কারান

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top