ই-কমার্স উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন

ই-কমার্স হলো একটি ইলেকট্রনিক্স অনলাইন প্লাটফর্ম। যেখানে ইন্টারনেট ব্যবহার করে পণ্য ক্রয় বিক্রয় করা যায়। উন্নত দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে ই-কমার্স ব্যবসা উন্নতি সাধন করেছে। ই-কমার্স পদ্ধতিতে ভোক্তা সরাসরি অনলাইন থেকে পণ্য পছন্দ করে নিজের বাসায় খুব সহজে পছন্দের যেকোনো পণ্য ক্রয় করতে পারবে। তথ্য প্রযুক্তির উন্নতি ফলে বর্তমান আধুনিক যুগে ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে ই-কমার্স অনেক পরিচিতি লাভ করেছে। আজকে আমরা কথা বলতে চাচ্ছি বাংলাদেশের সকল ই-কমার্স প্রতিষ্ঠানগুলো সম্পর্কে।

যারা অনলাইনে ই-কমার্স সম্পর্কে অবগত তাদের জন্য আজকে আমরা ই-কমার্সের সেরা সেরা উক্তি ফেসবুকে স্ট্যাটাস ও ক্যাপশন প্রদান করব।

ই-কমার্স উক্তি

প্রতিটি মানুষের জীবনে ব্যর্থতার গল্প হয়ে যায় ব্যর্থতাকে পুঁজি করে সামনের দিকে এগিয়ে যাও যাওয়া ও সফলতা মূলমন্ত্রকে ছিনিয়ে নেয় একজন সফল মানুষের কাজ। সেই সফল ব্যক্তি হতে হলে উদ্যোক্তা ও ই-কমার্সের গুরুত্ব অপরিসীম। একজন শিক্ষিত ছেলের পক্ষে ই-কমার্স ব্যবসা করে অনেক প্রতিষ্ঠিত হওয়া সম্ভব এর জন্য ব্যতিক্রম ধর্মী চিন্তা-ভাবনা ও তথ্যপ্রযুক্তির দক্ষতা থাকা প্রয়োজন। ই-কমার্স সম্পর্কে অনুপ্রেরণা ও শক্তি যোগাতে আজকে আমরা সংযুক্ত করতে পেরেছি কি কমার্সের বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও স্ট্যাটাসগুলো ভালো মানের ই-কমার্সের উক্তি ও স্ট্যাটাস অপশন পেতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এখানে আমরা ই-কমার্সের সকল উক্তিগুলো দিয়ে আপনাদের সাহায্য করবো।

আমি প্রযুক্তিবিদ নই। কিন্তু গ্রাহকদের চোখ দিয়ে, সাধারণ মানুষের চোখ দিয়ে আমি প্রযুক্তি দেখি।

ক্ষুধার্ত থাকো এবং স্বপ্নের পেছনে দৌড়াও।

দরিদ্র হয়ে জন্মানো দোষের না কিন্তু দরিদ্র হয়ে বাকি জীবন পাড় করাটাই দোষের।

আপনি যদি একটি দরিদ্র ঘরে জন্ম নিয়ে নিজের ৩৫ বছর বয়সেও সেই দরিদ্রই থাকেন তবে দরিদ্র হয়ে থাকাটা আপনার কপালের দোষ নয়, আপনি এটি প্রত্যাশা করেন। কারন আপনি আপনার যুবক বয়সকে কোন কাজে লাগাতে পারেননি, আপনি সম্পূর্ণভাবে সময়টা নষ্ট করে দিয়েছেন।

জীবনে অনেক উপরে উঠতে হলে ২৫ বছর থেকেই শুরু করুন, নিজে পরিকল্পনা করুন, তাই করুন যা আপনি উপভোগ করতে জানেন।

ই-কমার্স ফেসবুকে স্ট্যাটাস

দেশের বেকারত্ব ঘোচাতে ই-কমার্স দিন দিন উন্নতি সাধন করতেছে। একজন উদ্যোক্তার পক্ষে দেশের উন্নতি চাকার দায়িত্ব নির্ভর করে। চীনসহ পৃথিবীর সকল উন্নত দেশগুলো ই-কমার্সের ওপর বেশি গুরুত্ব ও অনেক ধাপ এগিয়ে যাচ্ছে। মানুষকে ই-কমার্স এর উপর অনুপ্রেরণা ও উৎসাহ যোগাতে আজকে আমরা ই-কমার্সের অনুপ্রেরণামূলক উক্তিগুলো ও স্ট্যাটাস গুলো আপনাদের সাথে শেয়ার করব। সকল ই-কমার্স এর উক্তি ও স্ট্যাটাস গুলো আপনাদের পছন্দ হবে।

ই-কমার্সের সেরা উক্তি গুলো

জীবনে যারা প্রতিষ্ঠিত হতে চান তারা ই-কমার্স অথবা উদ্যোক্তা হতে পারেন। বিখ্যাত মনীষীরা ও উদ্যোক্তা ই-কমার্স সম্পর্কে অনেক মূল্যবান মতামত প্রকাশ করেছে। ব্যক্তিদের অনুপ্রেরণামূলক পরামর্শ ও বিখ্যাত উক্তি গুলো আজকে আপনাদের সাথে জানাতে হাজির হয়েছি। জনপ্রিয় সফল উদ্যোক্তা জ্যাক মার বিখ্যাত উক্তি ও বাণী গুলো নিচে দেওয়া হয়েছে।

”  যদি তোমার স্বপ্ন দেখার সাহস থাকে, আর সেই স্বপ্নের জন্য যদি তুমি মরতেও রাজি থাকো, তবে জেনে রাখো, টাকার অভাবে তোমার কোন স্বপ্নই আঁটকে থাকবে না। ”

”  অতীতের সাফল্য হয়তো তোমাকে ভবিষ্যতের ব্যর্থতার দিকে নিয়ে যাবে।  কিন্তু তুমি যদি প্রতিটি ব্যর্থতা থেকে শিক্ষা নিতে পারো, তবে দিন শেষে তুমি একজন সফল মানুষই হবে। ”

”  যদি ৯টি খরগোশকে মাঠে চরতে দেখো এবং তোমার উদ্দেশ্য- তাদের মাঝে ১টি খরগোশকে ধরা।  তাহলে শুধুমাত্র ১টির ওপরই মনযোগ দাও, অন্যকোন দিকে নয়। ”

”  যাত্রা যত কঠিনই হোক, প্রথম দেখা স্বপ্নটা তোমার প্রতিদিন দেখে যাওয়া উচিৎ।  এটা তোমাকে অনুপ্রেরণা দেবে, আর হতাশা থেকে বাঁচাবে। ”

”  সবাই তোমাকে পছন্দ করবে– এটা অসম্ভব।  কিন্তু এটা খুবই সম্ভব যে, সবাই তোমাকে সম্মান করবে। ”

”  ব্যবসা-বাণিজ্য সম্পূর্ণ বৈধ । কিন্তু অধিকাংশ ব্যবসায়ী মিথ্যা কসম করে । নিজের পণ্যের ব্যাপারে মিথ্যা মিথ্যা বিবরণ দেয় । এভাবে অধিকাংশ মানুষ গোনাহগার হয়ে যায় । আল্লাহর পানাহ! আল্লাহর পানাহ! ”  — হযরত মোহাম্মদ (সঃ)

”  ব্যবসায় সুযোগ আসে বাস এর মতো, সেখানে সবসময় অন্যজন চলে আসে । ” — রিচার্ড ব্র্যানসন

”   ব্যবসা এর শুধুমাত্র দুটি কাজ – মার্কেটিং এবং নতুনত্ব । ”   — পিটার ড্রকার

ই-কমার্স ছবি উক্তি

যে সকল মানুষ হতাশ হয় দীর্ঘদিন ধরে পড়তে চান তাদের জন্য পরামর্শ হবে উদ্যোক্তা হওয়া ও কঠিন পরিশ্রম করা। উদ্যোক্তা হতে হলে অবশ্যই সামাজিক অবস্থা থেকে অনেক সমালোচনা ও বাধা আসতে পারে সকল বাধাকে উপেক্ষা করে সামনের দিকে এগিয়ে যাওয়ায় উদ্যোক্তা ও ই কমার্স ব্যক্তি দের প্রধান কাজ। ছবিসহ ই-কমার্সের বিখ্যাত ব্যক্তিদের উক্তি গুলো পেতে আমাদের সাথে থাকুন এবং আমাদের উক্তি গুলো দেখে নিবেন।

শেষ কথা : আমরা চেষ্টা করেছি ই-কমার্সের সকল উক্তি গুলো আপনাদের কাছে উপস্থাপন করতে। আমরা যে সকল উক্তি গুলো আপনাদের সাথে শেয়ার করছি আশাকরি সকলে উক্তিগুলো আপনার কাজের অনুপ্রেরণা যোগাবে এবং ভালো লাগবে আরো ভালো মানের উদ্যোক্তা বিষয়ে আইডিয়া ও মুক্তি পেতে আমাদের সাথে থাকবেন এবং আমাদের সাহায্য করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top